পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

নির্বাচনের সংবাদ সংগ্রহে ইসি’র নীতিমালা সম্পর্কে গাইবান্ধায় সাংবাদিকদের সাথে রিটার্নিং কর্মকর্তার মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
নির্বাচনের সংবাদ সংগ্রহে নির্বাচন কমিশনের (ইসি) নীতিমালা সম্পর্কে অভিহিতকরণের লক্ষ্যে গাইবান্ধায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে জেলা রিটার্নিং কর্মকর্তার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) সকালে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।

জেলা রিটার্নিং কর্মকর্তা বলেন, একটি নির্বাচন সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকেন। তাই সাংবাদিকরা যাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বিঘেœ নির্বাচনী এলাকা ও ভোট কেন্দ্র হতে সংবাদ সংগ্রহ এবং প্রচার করতে পারেন সেজন্য সবধরনের সহয়াতা প্রদান করতে তৎপর রয়েছে নির্বাচন কমিশন।

তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের খবর সংগ্রহের জন্য গণমাধ্যমকর্মীদের নির্বাচন কমিশনের নীতিমালা অনুসরণ করেই সংবাদ সংগ্রহ করতে হবে।

সভায় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো. শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মশিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবস¤পদ ব্যবস্থাপনা) সুশান্ত কুমার মাহাতো, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদ হাসান সিদ্দিকীসহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আবদুল মোত্তালিবসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ