পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

পলাশবাড়ীতে বিএনপি-জামায়াতের বিক্ষোভ থেকে নৌকার প্রার্থীর বাড়িতে হামলা ও গাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক, (পলাশবাড়ী) গাইবান্ধা:
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল থেকে নৌকার প্রার্থী উম্মে কুলছুম স্মৃতির বাস ভবনে হামলা ও গাড়ী ভাংচুর করার অভিযোগ উঠেছে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের বিরুদ্ধে। শনিবার (০৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা সদরের পৌর এলাকার কালিবাড়ি বাজার এলাকায় এই ঘটনাটি ঘটে।

উম্মে কুলছুম স্মৃতি গাইবান্ধা-০৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের এমপি প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য এবং বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক।

প্রত্যাক্ষদর্শী ও পুলিশ জানান, বিকেল ৪টার দিকে হরতালের সমর্থনে বিএনপি-জামায়াতের একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরের সাথী সিনেমা হলের সামন থেকে বের হয়। পরে কালীবাড়ি বাজার এলাকায় এমপির বাসার সামনে পৌঁছালে মিছিল থেকে এমপির বাসা উদ্দেশ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে বিক্ষোভকারীরা। এসময় তার বাসায় সামনে রাখা একটি মাইক্রোবাস ভাংচুর করা হয়। সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি এসময় তার বাড়িতে অবস্থান করছিলেন।

সংসদ সদস্য এ্যাড: উম্মে কুলছুম স্মৃতি বলেন, তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। তিনি আরও জানান, এসময় তার ছোট ভাই পাপুলের মাইক্রোবাসটি ভাঙচুর করা হয়। তিনি এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

এ বিষয়ে কথা বলতে পলাশবাড়ী উপজেলা বিএনপি’র সভাপতি আব্দুস সামাদ এর মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও তিনি কল রিসিভ করেন নি।

পলাশবাড়ী থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে আ’লীগ নেতা ও পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লবের নেতৃত্বে আওয়ামী লীগ নেতাকর্মীরা শহরে একটি বিক্ষোভ মিছিল করে।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ