পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
রবিবার, জুন ২৩, ২০২৪

সেমিফাইনালে সন্ত্রাসী হামলার হুমকি

ছয় দফা নিউজ ডেস্ক:

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে উঠার লড়াইয়ে আর কিছুক্ষণ পরই ভারতের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। বুধবার (১৪ নভেম্বর) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি।
এদিকে এই ম্যাচে আগে আবারও আলোচনায় নিরাপত্তা ব্যবস্থা। কেননা, চলাকালীন সন্ত্রাসবাদী হামলার হুমকি পেয়েছে মুম্বাই পুলিশ। যে কারণে স্টেডিয়ামের নিরাপত্তাও বাড়ানো হয়েছে।
সেমিফাইনালের লড়াই শুরুর আগে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) এই হুমকির খবর পেয়েছে পুলিশ। এর পরপরই নেওয়া হয় পদক্ষেপ।
পুলিশের এক কর্মকর্তার বরাতে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি মুম্বাই পুলিশকে ট্যাগ করে একটা পোস্ট করেছে। সেখানে বন্দুক, গ্রেনেড ও বুলেটের ছবি দেওয়া আছে। সঙ্গে লেখা আছে সেমিফাইনাল ম্যাচ চলাকালীন নাশকতামূলক ঘটনা ঘটতে পারে।
ওই কর্মকর্তা আরও জানিয়েছেন, স্টেডিয়াম চত্বরে নজরদারি বাড়ানো হয়েছে। আশপাশের এলাকাতেও নজরদারি বেড়েছে। কোনো ব্যক্তির ওপর সন্দেহ হলেই তাকে জেরা করা হচ্ছে।
উল্লেখ্য, এর আগে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছিল দেশটির এক সন্ত্রাসবাদী গোষ্ঠী। খালিস্তানপন্থি নেতা গুরপাওয়ান্ত সিংয়ের পক্ষ থেকেও হামলার হুমকি দেওয়া হয়েছিল।

তথ্যসূত্রঃআরটিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ