পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

সালমান শাহ ও শাবনূর ভক্তদের জন্য সুখবর

ছয় দফা নিউজ ডেস্ক: স্বপ্নের নায়ক সালমান শাহ। অল্প সময়েই দর্শকদের হৃদয় ছুঁয়েছিলেন এই তারকা। বাংলা চলচ্চিত্রে এখনও ঘুরেফিরে উঠে আসে তার নামটি। মৃত্যুর দুই দশকের বেশি সময়েও সালমান শাহ’র শূন্যতা আজও পূরণ হয়নি। সালমান শাহর সর্বাধিক সিনেমায় জুটি হিসেবে ছিলেন চিত্রনায়িকা শাবনূর।
আজও সিনেপ্রেমীদের কাছে চর্চিত জুটি হিসেবে হৃদয়ের স্পন্দন পায় সালমান-শাবনূর। এবার এই জুটির ভক্তদের জন্য এলো সুখবর। আগামী ১৭ নভেম্বর প্রদর্শনী হচ্ছে সালমান-শাবনূর অভিনীত দুই সিনেমার।
এদিন রাজধানীর আগারগাঁওয়ে বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মিলনায়তনে দেখানো হবে সালমান-শাবনূর অভিনীত জনপ্রিয় দুই সিনেমা ‘জীবন সংসার’ ও ‘বিক্ষোভ’।
এক বিবৃতিতে টিম সালমান শাহ’র তরফ থেকে জানানো হয়েছে, বড়পর্দায় প্রিয় তারকা সালমান অভিনীত দর্শকনন্দিত এই সিনেমা দুটি দেখার এমন সুযোগ হয়তো সবসময় আসবে না। তাই এই প্রজন্মের সিনেমাপ্রেমী দর্শক যারা বড়পর্দায় সালমান শাহ অভিনীত কোনো চলচ্চিত্র দেখেননি, কিন্তু দেখার আগ্রহ আছে, তারা চাইলে এই সুযোগে ঝকঝকে প্রিন্ট দেখে নিতে পারেন।
জানা গেছে, এ দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রদর্শিত হবে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জীবন সংসার’। আর মহম্মদ হান্নান নির্মিত ‘বিক্ষোভ’ প্রদর্শিত হবে বিকেল ৫টা ৩০ মিনিটে।
শুধু তাই নয়, সালমান-শাবনূর এই সিনেমা দুটি উপভোগ করার জন্য কোনো টিকিটও কাটতে হবে না ভক্ত-দর্শকদের। মূলত সালমান ভক্তদের আয়োজনে এই প্রদর্শনী সকল দর্শকের জন্য উন্মুক্ত রাখা হয়েছে। আগ্রহীরা নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়ে উপভোগ করতে পারবেন অমর নায়কের অসাধারণ এই চলচ্চিত্র দুটি।

তথ্যসূত্রঃআরটিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ