পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

মেসি-সুয়ারেজ ইতি টানবেন একসঙ্গে

ছয়দফা নিউজ ডেস্ক:
সময়ের পরিক্রমায় আলাদা হয়েছেন দুজন। মেসি-সুয়ারেজ বার্সার হয়ে মাঠে নামেন না বহুদিন। তবে বার্সায় গড়ে ওঠা বন্ধুত্বটা এখনও বজায় রেখেছেন তারা। সময় পেলেই একে অন্যের সঙ্গে দেখা করেন। ফিরে যান সেই অতীতে। দুজনের বয়সটাও একই—৩৬। অবস্থান করছেন ক্যারিয়ারের অন্তিমলগ্নে। তাই অবসর নিয়ে মেসির মতো প্রায়শই প্রশ্নের মুখে পড়তে হয় সুয়ারেজকেও। সে রকমই এক প্রশ্নের জবাবে সুয়ারেজ জানিয়েছেন, মেসির সঙ্গেই অবসর বলতে চান তিনি।

সম্প্রতি মিয়ামিতে মেসির সঙ্গে সুয়ারেজের যোগ দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। এই মৌসুমে সেটি হয়তো আর হচ্ছে না। তবে মেসির সঙ্গেই অবসর বলতে চান তিনি। ফুটবল ক্যারিয়ারে নিজের সেই শেষ ইচ্ছার কথা সুয়ারেজ জানিয়েছেন উরুগুয়ের একটি টেলিভিশন অনুষ্ঠান ‘পুনতো পেনাল’–এ।

মেসিকে নিয়ে সুয়ারেজ বলেন, ‘আমরা একসঙ্গে অবসর নেওয়ার স্বপ্ন দেখি।’ এ ছাড়াও মিয়ামিতে যোগ দেওয়া নিয়ে উরুগুইয়ান তারকা বলেন, ‘আমরা যখন বার্সেলোনায় ছিলাম, এটা (একসঙ্গে অবসর নেওয়া) নিয়ে পরিকল্পনা করেছি। এরপর আমি যাই আতলেতিকোয়, সে যায় পিএসজিতে। সেই সময়ই আমরা যুক্তরাষ্ট্রে যাব বলে পরিকল্পনা করি। কিন্তু তেমন কিছু হচ্ছিল না।’

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ