পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

মনোনয়ন নিয়ে গাইবান্ধা ফিরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন মাহাবুব আরা বেগম গিনি

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য টানা চতুর্থবারের মতো গাইবান্ধা-২ (সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গাইবান্ধা ফিরলেন মাহাবুব আরা বেগম গিনি।

দলীয় মনোনয়ন পেয়ে মাহাবুব আরা বেগম গিনি ঢাকা থেকে সড়ক পথে মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে নিজ নির্বাচনী এলাকা গাইবান্ধা সদর উপজেলার সীমানায় পৌঁছালে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাকে স্বাগত জানান। পরে গাড়িবহরসহ দীর্ঘ ১৫ কিলোমিটার সড়ক পাড়ি দিয়ে তিনি শহরের ডিবি রোডে পৌরপার্কে পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় রাস্তার দুই পাশে থাকা নেতাকর্মী ও সমর্থকরা তাকে অভ্যর্থনা জানালে তিনি নেতা-কর্মীদেরকে হাত নেড়ে শুভেচ্ছা জানান।

281123 006b গিনি

পরে পৌরপার্কে বঙ্গবন্ধু মুর‌্যাল চত্বরে দলীয় নেতা-কর্মীরা মাহাবুব আরা বেগম গিনিকে সংবর্ধনা প্রদান করেন। এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় মাহাবুব আরা বেগম গিনি চতুর্থবারের মতো তাঁকে দলীয় মনোনয়ন দেয়ায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামীলীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর আস্থা রেখেছেন এজন্য আমি কৃতজ্ঞ এবং বঙ্গবন্ধু কন্যার আস্থা রাখতে পেরেছি এটা আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া। আমার নির্বাচনী এলাকার জনগণ তিন বার জাতীয় সংসদ এ আমাকে নির্বাচিত করে পাঠিয়েছেন এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তাদের আশীর্বাদ ও ভালোবাসা নিয়ে আবারো সংসদে আসতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী দেশকে যেভাবে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার সঙ্গে তালমিলিয়ে গাইবান্ধাকেও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ।’

আগামীদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে দলীয় নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক পিয়ারুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতল্রু রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমারুল ইসলাম সাবিন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, শহর আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক রুবেল, সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মাহাবুব আরা বেগম গিনি পরপর তিনবার নির্বাচিত হয়েছেন। পরপর দুই মেয়াদে জাতীয় সংসদে হুইপের দায়িত্ব পালন করছেন। নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি মহাজোট প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে ১ লাখ ৬৬ হাজার ৭২৬ ভোট পেয়ে নির্বাচিত হন। ২০১৪ সালের জানুয়ারিতে ৫১ হাজার ৭১৩ ভোট পেয়ে পুন:নির্বাচিত হয়ে তিনি দশম জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও মহাজোটের একক প্রার্থী হয়ে ১ লাখ ৮৯ হাজার ৬১৭ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ