পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

গাইবান্ধায় শহর আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা শহর শাখার উদ্যোগে ৩নং ওয়ার্ডে সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শনিবার (১১ নভেম্বর) বিকালে সুখনগর বাজারে গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি কার্যালয়ের সামনে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

পৌর আওয়ামীলীগের ৩নং ওয়ার্ড সভাপতি মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড.আবু আলা সিদ্দিকুল ইসলাম রিপু, যুগ্ম সম্পাদক পিয়ারুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাড. মহিবুল ইসলাম মোহন, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিমুল ইসলাম জামিল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, শহর আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক রুবেল, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. কামাল হোসেন, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, বিএনপি-জামায়াত হরতাল ও অবরোধে নামে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত। জনগণকে সাথে নিয়ে তাদেরকে প্রতিহত করতে হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অভুতুপূর্ব উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারের আমলে তা হয়নি। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে তাই নৌর্কা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ