পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

ঈশ্বরদীতে চলন্ত মৈত্রী এক্সপ্রেস ট্রেনে পেট্রোল বোমা নিক্ষেপ

ছয় দফা নিউজ ডেস্ক:
কলিকাতা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চলন্ত মৈত্রী এক্সপ্রেস ট্রেনে পেট্রোল বোমা ও পাথর নিক্ষেপ করেছে বিএনপির পিকেটররা। এসময় মৈত্রী এক্সপ্রেস ট্রেনের বগির একটি জানালার কাঁচ ভেঙ্গে যায়। বুধবার দুপুর ১১টা ৫৫ মিনিটে ঈশ্বরদীর লোকোসেড এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি পেট্রোল বোমার বোতল উদ্ধার করে পুলিশ।

ঈশ্বরদীর লোকোসেড রেলগেটের গেটম্যান শরিফুল ইসলাম জানান, ১৫ থেকে ১৬ জনের একদল যুবক লোকোমোটিভ সেডের সামনে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে ককটেল, পাথর ও ইট দিয়ে ঢিল ছুড়ে মারে। এসময় দ্রুত ট্রেনটি ঢাকার দিকে চলে যায়।

পাকশী বিভাগীয় রেলওয়ে প্রকৌশলী বীরবল মন্ডল ও আব্দুর রহিম জানান, দুপুর ১১ টা ৫৫ মিনিটে ঈশ্বরদী জংসন স্টেশনের অদূরে লোকোসেড অতিক্রম করার সময় মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ৭২১৯ কোচে ঢিল ছুড়ে দুর্বৃত্তরা। এতে জানালার একটি কাঁচ ভেঙ্গে পড়ে।

পাকশী রেলওয়ে পুলিশ সুপার সাহাব উদ্দীন আহমেদ জানান, ‘বাংলাদেশ ও ভারতের মধ্যে চলাচলকারী মৈত্রী এক্সপ্রেস ট্রেন ঈশ্বরদীর লোকোসেড অতিক্রম করার সময় কতিপয় দুস্কৃতকারী ট্রেনে হামলা চালিয়ে জানালা ভাংচুর করে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে পুুলিশ ও রেলের নিরাপত্তা বাহিনীসহ ঘটনাস্থলে এসেছি, বিষয়টির তদন্ত করে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করব।’

এ সংবাদ পেয়ে পাবনা জেলা প্রশাসক মো. আসাদুজ্জামান, এসপি আকবর আলী মুন্সী, ঈশ্বরদী ইউএনও সুবীর কুমার দাশ, ঈশ্বরদীর অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গৌস্বামী, সহকারী কমিশনার টিএম রাহসিন কবির, ওসি অরবিন্দ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু , উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আব্দুস সালাম খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাসসহ র‌্যাব, বিজিবির সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

তথ্যসূত্রঃবাসস

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ