পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

গাইবান্ধায় ছুরিকাঘাতে ইউপি সদস্য খুন

নিজস্ব প্রতিবেদক, (পলাশবাড়ী) গাইবান্ধা:
গাইবান্ধার পলাশবাড়িতে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পাপুল নামে এক যুবকের এলোপাথারি ছুরিকাঘাতে বাদশা মিয়া (৫৫) নামে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বপন ও সবুজ নামে দুই সহোদর আহত হয়েছেন। সোমবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার বেতকাপা ইউনিয়নের নয়নপুর গ্রামের রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া ওই গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে ও বেতকাপা ইউনিয়ন পরিষদের ৮ ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য। এছাড়াও তিনি বেতকাপা ইউনিয়ন আওয়ামীগের ৮ নং ওয়ার্ডের সভাপতি।

স্থানীয়রা জানায়, এলাকায় রাতে চুরি আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়ায় স্থানীয় কয়েকজন যুবককে প্রহরী নিয়োগ করা হয়। স্থানীয়ভাবে সিদ্ধান্ত নেওয়া হয়, বিনা প্রয়োজনে রাত দশটার পর বাড়ির বাইরে কাউকে অবস্থান করতে দেওয়া হবে না।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে একই গ্রামের মোসলেম আকন্দ ভোলার ছেলে পাপুল আকন্দের পথরোধ করেন খায়রুল নামে এক প্রহরী। পথরোধ করার বিষয় নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। খবর পেয়ে বিষয়টি মিমাংসার জন্য এগিয়ে যান ওয়ার্ড সদস্য বাদশা মিয়াসহ অন্যান্যরা। এ সময় বাদশা মিয়ার সাথে বাগবিতন্ডা ও তর্কে জড়িয়ে পড়েন পাপুল। উভয়পক্ষেও কথা কাটাকাটির এক পর্যায়ে পাপুল তার হাতে থাকা ছুরি দিয়ে বাদশা মিয়ার বুকে এলোপাথারি ছুরিকাঘাত করে। এ সময় পাশে স্বপন ও সবুজ নামে দুই সহোদর বাধা দিতে গেলে তাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় পাপুল।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বাদশা মিয়াকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি-তদন্ত) দীবাকর অধিকারী জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে একজন ইউপি সদস্য খুন হয়েছেন। এ ঘটনায় পাপুল নামে একজনের সংশ্লিষ্টতার প্রমাণ পেয়েছি। অভিযুক্ত পাপুলকে গ্রেফতারে অভিযান চলছে। এই ঘটনার আরও কেউ জড়িত কিনা সেই বিষয়ে তদন্ত করা হচ্ছে। কারো সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ