পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

‘বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না’ -হুইপ গিনি

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে গাইবান্ধায় ছাত্র-যুব সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। দেশের মানুষ ভালো থাকে। বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন বোঝে না। তারা জ্বালাও-পোড়াও ছাড়া আর কিছুই জানে না।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সারা দেশব্যাপী বিএনপি-জামায়াতের চলমান সন্ত্রাস-নৈরাজ্য ও অপরাজনীতির প্রতিবাদে আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকালে গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক যুব ও ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকার দুর্নীতি করে দেশটাকে ধ্বংস করেছিল। তারা হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। তাই বিএনপি-জামায়াতকে জনগণ আর ভোট দেবে না। তাই তারা আবারো নাশকতা-আগুন সন্ত্রাস শুরু করেছে।

ছাত্র-যুব সমাবেশে প্রধান আলোচক ছিলেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিক। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে রাজধানী ঢাকাসহ সারাদেশে সমাবেশের নামে বিএনপি-জামায়াত নৈরাজ্যের সৃষ্টি করেছে। আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে যাচ্ছে।

210923 14 হুইপ গিনি B

সমাবেশে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, গাইবান্ধা জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এ্যাড. আবু আলা সিদ্দিকুল ইসলাম রিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রামানিক কোট, যুগ্ম-সাধারণ সম্পাদক ও গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, সাংস্কৃতিক সম্পাদক এ্যাড. আহসানুল করিম লাছু, কৃষি বিষয়ক সম্পাদক এ্যাড. মহিবুল হক মোহন, সহ-দপ্তর সম্পাদক তানজিমুল ইসলাম জামিল, গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ঝিলাম।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাইবান্ধা জেলা সাধারণ সম্পাদক শাহ্ আহসান হাবিব রাজিবের সভাপতিত্বে ও বাংলাদেশ ছাত্রলীগ গাইবান্ধা জেলা সভাপতি মো. আসিফ সরকারের সঞ্চালনায় ছাত্র-যুব সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মালিবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহ রেজাউন্নবী পিযুষ, সাধারণ সম্পাদক মো. শাহিন মিয়া, কুপতলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক, লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আখলাক হোসেন, গাইবান্ধা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাহমিদুর রহমান সিজু, সাধারণ সম্পাদক ইউসুফ আলী জোয়ার্দার প্রমুখ।

210923 14 হুইপ গিনি C

বৃহস্পতিবার বিকেল ৩টায় ছাত্র ও যুব সমাবেশের নির্ধারিত সময় থাকলেও দুপুর ১২টা থেকে বৃষ্টি উপেক্ষা করে গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি, কুপতলা ও লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী সমাবেশস্থলে জমায়েত হয়ে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি, অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদ জানান।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ