পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

‘মাশরাফি যতো ম্যাচ খেলবে, ততো ভালো পারফরম্যান্স হবে’

ছয় দফা নিউজ ডেস্ক: প্রথম ম্যাচে শর্ট রানআপে খরুচে বোলিংয়ের পর দ্বিতীয় ম্যাচে আর বলই হাতে নেননি। তবে তৃতীয় ম্যাচে এসে উইকেট না নিলেও পুরো চার ওভার বোলিং করেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ৪ ওভারে ১৯ রান দেন ডানহাতি এই পেসার।
ধাপে-ধাপে মাশরাফির ভালো বোলিংয়ের উদাহরণ টেনে সিলেটের ম্যানেজার নাফিস ইকবাল জানিয়েছেন মাশরাফি যতো ম্যাচ খেলবে ততো ভালো হবে। রোববার (২৮ জানুয়ারি) সিলেট পর্বে বিপিএলের বিরতির দিন অনুশীলন শেষে এমন মন্তব্য করেন নাফিস।

‘হ্যাঁ, আপনি যদি প্রস্তুতির দিক থেকে বলেন, তার আগে একটা জাতীয় নির্বাচন ছিল। এ কারণে সে হয়তো সেভাবে প্রস্তুতি নিতে পারেনি। শেষ ম্যাচ দেখেন, সে দারুণ বোলিং করেছে। আমার মনে হয় যত ম্যাচ যাবে,সে ততো ভালো খেলবে। আরেকটা ব্যাপার হচ্ছে, মানসিকভাবে সে অনেক শক্তিশালী। এটা উপর থেকে গিফটেড (উপহার)। সবার মধ্যে এই জিনিসটা থাকে না। ও খুব ভালো মানিয়ে নিতে পারে।’

ইনজুরির সঙ্গে মাশরাফির খেলা নিয়ে চারদিকে সমালোচনা চললেও ফ্র্যাঞ্চাইজি তাকে যে কোনো উপায়ে মাঠে চায়। এমন ইঙ্গিত মাশরাফি নিজেও দিয়েছেন। নাফিসও একই সুরে মাশরাফির খেলা নিয়ে মন্তব্য করেছেন।

‘ফ্র্যাঞ্চাইজি থেকে তার (মাশরাফি) গুরুত্ব বুঝে। সেখান থেকে অবশ্যই চায় যে সে মাঠে উপস্থিত থাকুক। দেখেন অনেক সময় একেকটা দলের একেকটা স্ট্রেংথ থাকে। আমরা জানি মাশরাফি কতোটা ক্যাপাবল। শুধু খেলার স্কিলের দিক থেকেই নয়, লিডারশিপের দিক থেকেও। টিমের কিন্তু ওই লিডারশিপের কোয়ালিটির জন্যেও ওদিকে তাকাতে হয়। ওইদিক থেকে আমাদের ফ্র্যাঞ্চাইজির মালিক যারা আছেন তাদের চাওয়া মাশরাফি একাদশে থাকুক।’

এখন পর্যন্ত একমাত্র দল হিসেবে সিলেট কোনো ম্যাচই জিততে পারেনি। ঢাকায় দুই ম্যাচ হারের পর সিলেটে ঘরের মাঠেও হার দিয়ে শুরু করেছে তারা। আগামীকাল দুপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে সিলেট।

তথ্যসূত্রঃরাইজিংবিডি

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ