পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

ভিনিসিয়ুসের হ্যাটট্রিকে বার্সাকে গুঁড়িয়ে সুপার কাপ জিতল রিয়াল

ছয় দফা নিউজ ডেস্ক:
চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে বিধ্বস্ত করে স্প্যানিশ সুপার কাপের শিরোপা জিতেছে রিয়াল মাদ্রিদ। সৌদি আরবের রিয়াদে কাতালানদের ৪-১ গোলে গুঁড়িয়ে দিয়েছে লস ব্লাঙ্কোসরা।
বার্সাকে একাই নাচিয়েছেন ভিনিসিয়ুস জুনিয়র। হ্যাটট্রিক করেছেন এই ব্রাজিলিয়ান তারকা। সুপারকাপে রিয়ালের এটি ১৩তম শিরোপা। ১৪ শিরোপা নিয়ে বার্সেলোনা এখনও শীর্ষে আছে।

সৌদি আরবের রিয়াদে ম্যাচের প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন ভিনিসিয়ুস। ৭, ১০ ও ৩৯ মিনিটে আসে তার গোলগুলো। এর মধ্যে হ্যাটট্রিক পূর্ণ করা গোলটি এসেছে পেনাল্টিতে। ভিনিসিয়ুসের জোড়া গোলের পর ৩৩ মিনিটে রবার্ট লেভানডফস্কি এক গোল শোধ করেন বার্সার হয়ে। যদিও পরে রদ্রিগোর গোলে ব্যবধান আরও বাড়িয়ে নেয় রিয়াল।

এই শতাব্দীতে এল ক্লাসিকোতে এটি পঞ্চম হ্যাটট্রিক। এদিকে এই শতাব্দীতে রিয়ালের হয়ে এল ক্লাসিকোতে হ্যাটট্রিক করা মাত্র দ্বিতীয় খেলোয়াড় হয়েছেন ভিনিসিয়ুস। এর আগে একমাত্র করিম বেনজেমাই হ্যাটট্রিক করেছেন লস ব্লাঙ্কোসদের হয়ে। এল ক্লাসিকোতে বাকি তিনটি হ্যাটট্রিক এসেছে লিওনেল মেসির পা থেকে।

বার্সেলোনার হার আরও তিক্ত হয়েছে রোনাল্ড আরাউহো লাল কার্ড দেখায়। ভিনিসিয়ুসকে লাথি মেরে সরাসরি লাল কার্ড দেখে বার্সেলোনাকে ১০ জনের দল করে বেরিয়ে যান আরাউহো। সবমিলিয়ে ভুলে যাওয়ার মতোই এক রাত কাটিয়েছে জাভির দল।

তথ্যসূত্রঃটিবিএস

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ