পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

রংপুর বিভাগীয় মহাসমাবেশ মঞ্চে প্রধানমন্ত্রী

ছয়দফা নিউজ ডেস্ক:
রংপুর জিলা স্কুল মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভা মঞ্চে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (২ আগস্ট) দুপুর ৩.২৫ মিনিটে তিনি মঞ্চে উপস্থিত হন। প্রধানমন্ত্রী জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন। এতে সভাপতিত্ব করবেন রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন। এ জনসভায় প্রধান বক্তা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া বক্তব্য রাখবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

এর আগে দুপুর ১২টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় জনসভার কার্যক্রম। এরপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতাপাঠ করা হয়। এরপর থেকেই রংপুর বিভাগের বিভিন্ন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা মঞ্চে বক্তব্য দিতে থাকেন।

এদিকে রংপুর বিভাগীয় জনসভার জিলা স্কুল মাঠে লাখো মানুষের ঢল নেমেছে। কানায় কানায় পূর্ণ স্কুল মাঠ, যেন জনসুদ্রে রূপ নিয়েছে। মাঠ ছাড়িয়ে প্রধান সড়কের দুই দিকে অবস্থান নিয়েছেন বিভাগের বিভিন্ন জেলা থেকে আসা নেতাকর্মীরা। নানা রঙের পোশাক আর বাদ্যযন্ত্রের তালে তালে গান গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন তারা।

জিলা স্কুল মাঠ ও আশপাশের এলাকা ঘুরে দেখা গেছে, জনসভার মাঠে প্রবেশের জন্য তিনটি গেটের ব্যবস্থা করা হয়েছে। গেটগুলোতে বাঁশের ব্যারিকেড দেওয়া হয়েছে। মঞ্চের সঙ্গেই ডিসির মোড়ে ফুল দিয়ে তৈরি ভিআইপি গেট রয়েছে।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ