পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

আবুধাবিতে র‍্যাংলার জিপ গাড়ি জিতেছেন প্রবাসী বাংলাদেশি

ছয়দফা নিউজ ডেস্কঃ

আবুধাবিতে বিগ টিকিট র‌্যাফেল ড্রতে একটি নতুন র‍্যাংলার জিপ গাড়ি জিতেছেন মিন্টু চন্দ্র বারী চন্দ্র নামের এক প্রবাসী বাংলাদেশি। গাড়িটির দাম বাংলাদেশি টাকায় প্রায় ৫০ লাখ টাকা। শুক্রবার (৪ আগস্ট) খালিজ টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য উল্লেখ করা হয়েছে।

বারী চন্দ্র ২০০৯ সাল থেকে সংযুক্ত আরব আমিরাতে থাকছেন। বর্তমানে তিনি আল আইনের গার্ডেন সিটিতে থাকেন। সেখানে একটি সেলুনে কাজ করেন। 

সম্প্রতি ১৫০ দিরহাম দিয়ে বিগ টিকিটের ড্রিম কার লটারির একটি টিকিট কেনেন বারী চন্দ্র। তবে এবারেই প্রথম নয়, ৮ থেকে ৯ বছর ধরে নিয়মিত লটারির টিকিট কেনেন তিনি।

গাড়ি জেতার পর বারী চন্দ্র বলেন, ’বিগ টিকিটের ওয়েবসাইটে যাচাই করে আমার ভাই প্রথম আমাকে গাড়ি জেতার খবরটি জানায়। যখন আমি জানতে পারলাম আমি জিতেছি, তা আমার কাছে অবিশ্বাস্য মনে হয়েছে।’

আল আইন আন্তর্জাতিক বিমানবন্দরের বিগ টিকিট ইন-স্টোর কাউন্টার থেকে বারী চন্দ্র নিজেই এই ড্রিম কার টিকিটটি কিনেছিলেন। বারী চন্দ্র জানান, গাড়ি জেতায় তার স্ত্রী, দুই সন্তান ভীষণ খুশি।

আমিরাতে নিজেই একটা সেলুন দিতে চান বারী চন্দ্র। পরিবারকে সেখানেই স্থায়ীভাবে নিয়ে যেতে চান বাংলাদেশি এই প্রবাসী। বাংলাদেশে বারী চন্দ্রের বাড়ি কোথায় তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

সূত্র : খালিজ টাইমস

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ