পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
রবিবার, জুন ২৩, ২০২৪

‘সারা দেশে ওয়াইফাই নেটওয়ার্ক হবে’

ছয় দফা নিউজ ডেস্ক:

সারাদেশ ওয়াইফাই নেটওয়ার্কের আওতায় আসবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২ নভেম্বর) একাদশ জাতীয় সংসদের শেষ অধিবেশনের সমাপ্তি দিনের ভাষণে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আমরা মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সারাদেশে ওয়াইফাই নেটওয়ার্ক ব্রন্ডব্যান্ড লাইন ১, ২, ৩ আমরা চালু করতে যাচ্ছি। আজকে যখন আমরা সমগ্র বাংলাদেশে খাদ্য নিরাপত্তা থেকে শুরু করে সব ধরনের সহযোগিতা করে যাচ্ছি। তখন আমরা কী দেখলাম, নির্বাচন হতে দেবে না, আমাকে পদত্যাগ করাবে। আমাকে ক্ষমতা থেকে হটাবে। এই ঘোষণা দিয়ে গত ২৮ অক্টোবর ঢাকায় তাণ্ডব করেছে বিএনপি। তাদের এই সন্ত্রাসী কর্মকাণ্ডের ভিডিও আমি সংসদে তুলে ধরতে চাই। সারা দেশের মানুষ যাতে দেখতে পারে তারা কি করেছে। এরপর সংসদে ২৮ অক্টোবরের সহিংসতার একটি ভিডিও চিত্র দেখান প্রধানমন্ত্রী।

তিনি বলেন, যে বাংলাদেশ আমরা উন্নত করেছি, বলেছিলাম দিন বদলের সনদ, বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। আর তারপর এই ধরনের ধ্বংসযজ্ঞ।

সরকারপ্রধান বলেন, যারা বিচারপতির বাড়িতে আগুন দেয়, এর আগেও বিএনপির নেতারা প্রধান বিচারপতির দরজায় লাথি মেরেছে। পুলিশের উপর হামলা, অ্যাম্বুলেন্সে রোগী নিয়ে যাচ্ছে সেই সেটাতে আক্রমণ আর কি বিভৎস্য দৃশ্য। পুড়িয়ে মানুষ হত্যা শুধু নয়, মনে হচ্ছে গোটা দেশটাকেই তারা ধ্বংস করে দেবে। দেশবাসীর কাছে আমি এখন এটাই জানতে চাই, কোন বাংলাদেশ তারা চায়।

তথ্যসূত্রঃআরটিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ