পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, অক্টোবর ১৯, ২০২৪

গাইবান্ধায় ঘাঘট লেকে দৃষ্টিনন্দন দুটি সেতু উদ্বোধন করলেন হুইপ গিনি

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:

জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি গাইবান্ধা পৌর এলাকায় ঘাঘট লেকে দৃষ্টিনন্দন দুইটি গার্ডার সেতু উদ্বোধন করেছেন। সোমবার (০২ অক্টোবর) সন্ধ্যায় শহরের ডেভিড কোম্পানী পাড়া এলাকায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেতুটি দুটির উদ্বোধন করেন তিনি।

021023 17 গিনি 3 1

উদ্বোধনী অনুষ্ঠানে হুইপ গিনি বলেন, ডেভিড কোম্পানী পাড়া সংলগ্ন ৫০ মিটার দৈর্ঘ্যের ও পৌর এলাকার শ্মশানঘাট সংলগ্ন ৪৫ মিটার দৈর্ঘ্যের আরসিসি গার্ডার সেতু দুটির উদ্বোধন জননেত্রী শেখ হাসিনা সরকারের পরিকল্পিত উন্নয়নেরই ধারাবাহিকতা। দৃষ্টিনন্দন এ সেতু দুটি ঘাঘট লেকের পূর্ব ও পশ্চিম প্রান্তের মধ্যে সংযোগ স্থাপন করবে।

এ সময় গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, এলজিইডি গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, সদর উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া, ঠিকাদার শহিদুল্যাহ বাবলু, আওয়ামী লীগ নেতা এস.কে তাসের আলী, পৌরসভার সাবেক কাউন্সিলর কামাল হোসেন, যুবলীগ গাইবান্ধা জেলা সাধারণ সম্পাদক শাহ আহসান হাবীব রাজিবসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

021023 17 গিনি 1 1

সেতু দুটির উদ্বোধনে আনন্দে ভাসছেন স্থানীয় মানুষ। সেতুর দুই তীরে সৃষ্টি হয়েছে উৎসবের আমেজ। ব্রীজরোড একোয়ারষ্টেট পাড়ার বাসিন্দা ফিরোজ কবির মিলন বলেন- নতুন বাজার সংলগ্ন ডেভিড কোম্পানি পাড়া হতে ব্রীজরোড কালিবাড়ী পাড়ার ঘাঘট লেক এর উপর ব্রীজটি চালু হওয়ায় খুব সুবিধা হলো। পুরাতন ব্রীজ ও জেলখানার মোড়ের যানজট থেকে রক্ষা পেলাম। এখন থেকে এই ব্রীজটির উপর দিয়ে কুটিপাড়া হয়ে সহজেই বালাসীঘাট যেতে পারবে মানুষ।

021023 17 গিনি 4 1

উল্লেখ্য, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) গাইবান্ধা পৌরসভার ঘাঘট লেক উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ কোটি ৯৯ লাখ ৫৩০ টাকা ও ৩ কোটি ৬৩ লাখ ১৭০ টাকা ব্যয়ে সেতু দুটি নির্মাণ করে ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স আব্দুল লতিফ হক্কানি।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ