পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

গাইবান্ধার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গোবিন্দগঞ্জের আব্দুল লতিফ প্রধান

নিজস্ব প্রতিবেদক (গোবিন্দগঞ্জ) গাইবান্ধা:
প্রাথমিক শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রাখায় গাইবান্ধা জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। চলতি মাসে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পদক-২০২৩ প্রদান উপলক্ষে অনুষ্ঠিত সভায় গাইবান্ধা জেলায় শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন তিনি।

শিক্ষার মানোন্নয়ন, শিশুদের ঝরে পড়ারোধ, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা, শিক্ষার্থীদের খেলাধুলার সামগ্রী ক্রয়, অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণে সহযোগিতা করার স্বীকৃতি হিসেবে তাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসক ও জেলা পদক কমিটির সভাপতি কাজী নাহিদ রসুল ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এবং পদক কমিটির সদস্য সচিব হারুনর রশিদের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে (২৭ সেপ্টেম্বর) এ তথ্য জানানো হয়েছে।

মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী জীবন থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শে লালিত ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি দিয়ে জীবন শুরু করেন জনপ্রিয় এই রাজনৈতিক নেতা। গোবিন্দগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতির পর তিনি উপজেলা আওয়ামী লীগের সাথে জড়িত রয়েছেন দীর্ঘদিন ধরে। বর্তমানে তিনি গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। এ ছাড়াও তিনি টানা তিন মেয়াদে ১৬ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদের। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সারা দেশে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়ে তিনি গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

এ দিকে আব্দুল লতিফ প্রধান জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচিত হওয়ায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, নানা শ্রেণি-পেশার মানুষ ও রাজনৈতিক নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ