পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

আমি খুব নিরবে কাজ করতে পছন্দ করি

গাইবান্ধায় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল

গাইবান্ধা প্রতিবেদক:
গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল বলেছেন, আমি গাইবান্ধায় এসেছি আপনাদের সাথে কাজ করতে। আমি খুব নিরবে কাজ করতে পছন্দ করি, মিডিয়ার সামনে আসতে কিন্তু পছন্দ করি না। আমার কাজগুলো অফিস থেকে আপনারা জেনে নিবেন।

সোমবার(৩১ জুলাই) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, সাংবাদিকরা রাষ্টের চতুর্থ স্তম্ভ। আপনাদের সহযোগিতায় আমি কাজ করতে চাই। আমি কিন্তু সরকারের স্বার্থ সংরক্ষন করবো। আপনাদের কাছ অনুরোধ আপনারা সঠিক তথ্য দিবেন।

জেলা প্রশাসক কাজী নাহিদ রসুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সরকার শাখার উপপরিচালক শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সুশান্ত কুমার মাহাতো, সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফুল আলম, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট(এনডিসি) জুয়েল মিয়া।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাংবাদিক গোবিন্দলাল দাস,  আবেদুর রহমান স্বপন, তাজুল ইসলাম রেজা, খালেদ হোসেন, আশরাফুল ইসলাম, শাহিন নুরী, রিফাতুন্নবী রিফাত প্রমুখ।

উল্লেখ্যঃ গত বৃহস্পতিবার(১৩ জুলাই)  জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পী স্বাক্ষরিত এক আদেশে কাজী নাহিদ রসুলকে গাইবান্ধার জেলা প্রশাসক হিসেবে তাকে নিয়োগ দেওয়া হয়। কাজী নাহিদ রসুল নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তুলাচারা গ্রামের সাবেক ঢাকা জেলা দায়রা জজ, জনাব কাজী গোলাম রসুলের দ্বিতীয় মেয়ে। একইদিন রাষ্ট্রপতির আদেশক্রমে গাইবান্ধাসহ চার জেলায় নতুন ডিসির বদলির আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ