পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

এক গল্পে তিন প্রজন্মের ৩ নায়িকা, একই দিনে মুক্তি বাংলাদেশেও

ছয় দফা নিউজ ডেস্ক:
বলিউড অভিনত্রী টাবুর বয়স এখন ৫৪। তাঁর সমসাময়িকরা অনেকেই এখন অভিনয় কমিয়ে দিয়েছেন। কিন্তু টাবু নিজেকে প্রতিনিয়ত ভাঙছেন, গড়ছেন। তাই তো তিনি অন্যদের চেয়ে আলাদা।  কারিনা কাপুর তাঁর অভিনয় শুরু করেন ২০০০ সালে জেপি দত্তর ‘রিফিউজি’ দিয়ে। এরপর গত প্রায় দুই যুগে তাঁকে দেখা গেছে নানা ধরনের চরিত্রে।

অন্যদিকে কৃতি শ্যানন একেবারেই হালফিলের বলিউড অভিনেত্রী। তিনজনের কাজ শুরুর সময়কালের মধ্যে প্রায় ২০ বছরের ব্যবধান থাকলেও, তিনজন এখনও কাজ করছেন। এই তিন অভিনেত্রী একসঙ্গে কখনও কাজ না করলেও তিনজনই বলিউডের বাণিজ্যিক এবং তথাকথিত অন্য ধারার ছবিতে কাজ করেছেন।

এবার তিন প্রজন্মের তিন নায়িকাকে একসঙ্গে দেখা যাচ্ছে। তারা তিনজন অভিনয় করেছেন বিমানবালার ভূমিকায়। ছবির নাম ‘ক্রু’। এ ছবির মাধ্যমে ‘ভিরে দি ওয়েডিং’ ছবির প্রায় ছয় বছর পর আবারও প্রযোজকের ভূমিকায় অনিল কাপুর কন্যা রিয়া কাপুর। তাঁর সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করছেন একতা কাপুর। নতুন এই ছবির গল্পে এয়ারলাইন্স ইন্ডাস্ট্রির নানা বিষয় দেখানো হয়েছে।

রিয়া তাঁর এ নতুন ছবির প্রসঙ্গে বলেন, ‘টাবু ও কারিনাকে এক ছবিতে পাওয়া স্বপ্নের মতো। আর কৃতি ভীষণ সৎ। ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। অপেক্ষা করছি দর্শকদের মতামতের। আমার বিশ্বাস সবার কাছে ভালো লাগবে সিনেমাটি।’

আগামীকাল মুক্তি পাবে রাজেশ কৃষ্ণান পরিচালিত এ সিনেমাটি। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশেও একই দিনে মুক্তির কথা রয়েছে। সিনেমাটি আমদানি করছে স্টার সিনেপ্লেক্স। একই দিনে ‘ক্রু’র মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ। বেশ কয়েক বছর ধরে নিয়মিত হলিউড সিনেমা আমদানি করলেও ‘ক্রু’ হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্সের আমদানি করা প্রথম হিন্দি সিনেমা।

মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘ক্রু সিনেমাটি আমদানি করার জন্য মন্ত্রণালয় থেকে অনুমতি পেয়েছি আমরা। আগামীকাল ভারতসহ অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশের দর্শকও একই দিনে হলে বসে সিনেমাটি দেখতে পারবেন।’

‘ক্রু’ সিনেমার গল্পে বিমানবালার ভূমিকায় অভিনয় করেছেন– কারিনা কাপুর, টাবু ও কৃতি শ্যানন। তবে তারা যত মিষ্টি ততটাই ডানপিটে। একদিন এক যাত্রীর কোটের নিচে স্বর্ণের বার খুঁজে পান তারা। লোভে পরে তা গায়েব করে দেওয়ার পরিকল্পনা করেন তারা তিনজন। জীবনের গতি অন্যদিকেই মোড় নেয়; যার ফলে তারা ধীরে ধীরে মিথ্যার জালে জড়িয়ে পড়েন। এরপর একের পর এক ঘটতে থাকে হাস্যরসাত্মক ঘটনা। টিজার ও ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে আদ্যোপান্ত কমেডির মোড়কে সাজানো হয়েছে সিনেমার গল্প। তিন অভিনেত্রীর সঙ্গী হয়েছেন পাঞ্জাবি অভিনেতা-গায়ক দিলজিৎ দোসাঞ্জ ও অভিনেতা কপিল শর্মা।

এ ছবি নিয়ে একতা কাপুর বলেন, “একজন চিত্র পরিচালক হিসেবে আমি মনে করি, সিনেমার ম্যাজিক প্রত্যেক সদস্যের মিলিত চেষ্টার ওপর নির্ভর করে। ‘ক্রু’র হাত ধরে আমি আমার টিমের সঙ্গে নতুন এক গল্প তৈরির সফর শুরু করতে চলেছি; যা শুধু মনোরঞ্জন করবে তাই নয়, অনুপ্রাণিতও করবে। দুর্দান্ত কাস্ট এবং ক্রুসহ আমি নিশ্চিত যে এ ফিল্মটি সহযোগিতা এবং সৃজনশীলতার শক্তির প্রমাণ হবে।”

তথ্যসূত্রঃসমকাল

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ