পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

পাকিস্তানের বিশ্বকাপ দলে হাসান আলী, নেই নাসিম

ছয় দফা নিউজ ডেস্ক:
এশিয়া কাপে চোটে পড়েছিলেন নাসিম শাহ এবং হারিস রউফ। পাকিস্তানের পেস বোলিং ইউনিটের অন্যতম দুই তারকাকে হারাতে চায়নি পিসিবি। কিন্তু তাদের একজন নাসিমকে ছেড়েই যেতে হবে ভারত। এশিয়ার শ্রেষ্ঠত্বের আসরে পাওয়া চোট নাসিমকে ছিটকে দিয়েছে বিশ্বকাপ থেকে। তার জায়গায় দলে ডাক পেয়েছেন হাসান আলী।

বিশ্বকাপে পাকিস্তান অতিরিক্ত একজন লেগস্পিনার সাথে নিতে চায়। এজন্য এশিয়া কাপে দলে না থাকলেও বিশ্বকাপে উসামা মীরকে জায়গা দিয়েছে। শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ এবং মোহাম্মদ ওয়াসিম জুনিয়র বিশ্বকাপে পাকিস্তানের পেস আক্রমণে নেতৃত্ব দেবেন। সঙ্গে যোগ দেবেন হাসান।

গত এক বছর কোনো ওয়ানডে খেলেননি ডানহাতি পেসার হাসান। লিস্ট ‘এ’ ক্রিকেটও খেলেছেন সেই ডিসেম্বরে। তবে অভিজ্ঞতার ওপর আস্থা রেখেছেন ইনজামাম। এশিয়া কাপের দল থেকে নাসিম শাহ ছাড়াও বাদ পড়েছেন ফাহিম আশরাফ ও মোহাম্মদ হারিস। তবে হারিসসহ জামান খান ও আবরার আহমেদ রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলের সঙ্গে থাকবেন।

পার্টটাইম উইকেটরক্ষক ব্যাটার হিসেবে মোহাম্মদ হারিসকে রিজার্ভ খেলোয়াড় রাখা হয়েছে। স্পিন অলরাউন্ডার মোহাম্মদ নেওয়াজ দলে থাকলেও বাদ পড়েছেন এশিয়া কাপে দলে থাকা ডানহাতি পেসার ফাহিম আশরাফ।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড
ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, সালমান আলী আঘা, শাদাব খান, উসামা মীর, মোহাম্মদ নেওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হাসান আলী।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ