পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

মাশরাফীর যোগদানে উজ্জীবিত সিলেট

ছয় দফা নিউজ ডেস্ক: আর মাত্র একদিনের অপেক্ষা। এরপরই মাঠে গড়াচ্ছে বিপিএলের দশম আসর। শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত অংশগ্রহণকারী দলগুলো। গত আসরে চমক দেখানো সিলেট স্টাইকার্স গত দুদিন ধরে অনুশীলন করছে। প্রথমবারের মতো দলটির অনুশীলনে যোগ দিলেন অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। তার যোগদানে গোটা দল হয়ে উঠে প্রাণবন্ত।

গতকাল বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে গায়ে হলুদ হুডি জড়িয়ে সিলেটের অধিনায়ক পা রাখেন মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে। তখন অনুশীলনের শেষ দিকে ব্যাগ গোছাতে ব্যস্ত সিলেটের ক্রিকেটাররা। মাশরাফি তাঁবুতে এগিয়ে গেলে সবাই এগিয়ে এসে তাকে স্বাগত জানান।

পরে দলের বিদেশি ক্রিকেটারদের সঙ্গে পরিচয় পর্ব সারেন মাশরাফী। মাঠে এলেও এদিন অনুশীলন করেননি মাশরাফী। তবে তার যোগদানে গোটা দল হয়ে উঠে প্রাণবন্ত। পুরো দলকে উজ্জীবিত রাখার চেষ্টাও করেছেন অধিনায়ক মাশরাফী। হাঁটুতে চোট থাকলেও প্রথম ম্যাচ থেকেই সিলেটের অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন তিনি।

এদিকে, সিলেটের স্কোয়াড নিয়ে আশাবাদী অস্ট্রেলিয়ান অলরাউন্ডার বেন কাটিং। গণমাধ্যমে দল প্রসঙ্গে কাটিং বলেন, ‘আমি মনে করি দলটি ভারসাম্যপূর্ণ। কিছু খেলোয়াড়ের সঙ্গে প্রথম দেখা হলো। কারও কারও বিপক্ষে আমি আগে খেলেছি। আমি মনে করি আমাদের শক্তিশালী এবং ভারসাম্যপূর্ণ লাইনআপ আছে। ভালো মানের বিদেশির সঙ্গে স্থানীয় ক্রিকেটারদের নিয়ে দলটি করা হয়েছে। এ ধরনের টুর্নামেন্টে এটাই প্রয়োজন।’

তথ্যসূত্রঃএনটিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ