পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

বান্ধবীর জন্মদিনে কোটি টাকার উপহার দিলেন রোনালদো

ছয় দফা নিউজ ডেস্ক: ক্রিস্টিয়ানো রোনালদোর বিলাসবহুল জীবনযাপনের কথা কারও অজানা নয়। পোশাক-পরিচ্ছেদ থেকে শুরু করে সব কিছুতেই আভিজাত্যের ছাপ রেখে চলেন পর্তুগিজ তারকা। এবার বান্ধবীর জন্মদিনে কোটি টাকা মূল্যমানের উপহার দিয়েছেন আল নাসর তারকা। খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার।

জীবনের ৩০ বছরে পা দিয়েছেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। বিশেষ এই দিনটিকে স্মরণীয় করে রাখতে দামি উপহারে রাঙিয়েছেন পর্তুগিজ সুপারস্টার। জর্জিনাকে তিনি হীরা খচিত একটি ঘড়ি উপহার দিয়েছেন। যার দাম ১ লাখ ইউরো। বাংলাদেশী টাকায় ১ কোটি ১৯ লাখ টাকা।

তবে এই সময়ে রোনালদোকে পাশে পাচ্ছেন না জর্জিনা। বিশেষ এই সময়টা মালদ্বীপে কাটাচ্ছেন রোনালদোর বান্ধবী। পাশে না থাকলেও ভিডিও কলে শুভেচ্ছা জানিয়েছেন রোনালদো। সেই ভিডিও শেয়ার দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে জর্জিনা লিখেছেন, ‘আমি ধন্য, ৩০তম বর্ষে খুশি।’

উল্লেখ্য, ২০১৭ সালে স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজের সঙ্গে প্রেমে জড়ান রোনালদো। দুইজনের সম্পর্কের ৭ বছর হয়ে গেলেও এখনো বিয়ে করেননি তারা। দুই সেলিব্রেটি যুগলের পরিবারে ৪ সন্তান রয়েছে।

এদিকে গেল বছর সৌদি আরবের ফুটবল ক্লাব নাসরে যোগ দেন রোনালদো। সৌদিতে বিবাহ বহির্ভূত সম্পর্ক নিষিদ্ধ। তবে রোনালদোর জন্য সেই আইনে শিথিল করেছে সৌদি সরকার। দেশটির দুইজন আইনজীবীর সাক্ষাৎকারের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদ সংস্থা ইএফই। তাদের একজন জানিয়েছেন, সৌদি আরব কর্তৃপক্ষ বিদেশিদের ক্ষেত্রে এখন আর এ বিষয়ে হস্তক্ষেপ করে না।

তথ্যসূত্রঃরাইজিংবিডি

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ