পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

অভ্যন্তরীণ নয় মুস্তাফিজের চোট

ছয় দফা নিউজ ডেস্ক: চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নেটে বোলিং করার সময় মাথায় বলের আঘাত পান মুস্তাফিজুর রহমান। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই পেসারকে রক্তাক্ত অবস্থায় চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়। সিটি স্ক্যান করার পর জানা গেছে, তার চোট অভ্যন্তরীণ নয়। কুমিল্লা ভিক্টোরিয়ান্স এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে।

মুস্তাফিজের ক্ষত স্থানে সেলাই দেওয়া হয়েছে। কুমিল্লার পাঠানো বিবৃতিতে দলের ফিজিও এসএম জাহিদুল ইসলাম সজল জানান, চোট অভ্যন্তরীণ নয়। বিবৃতিতে বলা হয়েছে, ‘অনুশীলনের সময় মুস্তাফিজের মাথার বাম পাশে বলের আঘাত লাগে। সেখানে ক্ষতের সৃষ্টি হলে আমরা রক্ত পরা বন্ধের জন্য ব্যান্ডেজ লাগিয়ে দেই এবং দ্রুততার সঙ্গে ইম্পেরিয়াল হাসপাতালে নেওয়া হয়।’

সেলাই করার পর মুস্তাফিজের মাথায় সিটি স্ক্যান করা হয়। রিপোর্টে শুধু মাথার বাইরের অংশে চোট ধরা পড়ে। বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘সিটি স্ক্যান করার পর আমরা দেখেছি যে, তার চোট শুধু বাহিরের অংশে। মাথার ভেতরে কোনো ধরনের রক্তক্ষরণ হয়নি। চিকিৎসকরা ক্ষত জায়গায় সেলাই করে দিয়েছেন। তিনি এখন টিম ফিজিওর নিবিড় তত্ত্বাবধানে আছেন।’

রোববার বিপিএলে ম্যাচ নেই। এদিন জহুর আহমেদে অনুশীলন করেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নেটে বোলিং করার সময় বল এসে মুস্তাফিজের মাথায় লাগে। এ সময় তিনি লিটন কুমার দাসকে বোলিং করছিলেন। ডেলিভারির পর নিজের বোলিং মার্কে ফিরছিলেন মুস্তাফিজ। কারও ডাকে ফিরে তাকালে একটি বল এসে বাঁহাতি এই পেসারের মাথায় আঘাত করে।

মুস্তাফিজের মাথার পেছনের দিকে বাম দিকে লাগে বল। আঘাতের সঙ্গে সঙ্গে মাথায় হাত দিয়ে দাঁড়িয়ে যান তিনি। কুমিল্লার প্রধান কোচ মোহাম্মদ সালাহউদ্দিনসহ দলের বাকিরা ছুটে যান তার কাছে। মাঠেই প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর অ্যাম্বুলেন্সে মুস্তাফিজকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচে ১১ উইকেট নিয়েছেন মুস্তাফিজ।

তথ্যসূত্রঃটিবিএস

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ