পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

গাইবান্ধায় জাতীয় পার্টির মনোনয়ন পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনের মধ্যে ২৮৯টিতে প্রার্থী ঘোষণা করেছে জাতীয় পার্টি (জাপা)। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে প্রার্থীদের নাম ঘোষণা করেন পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। এসময় তিনি ৩০০ আসনের মধ্যে ২৮৯টির প্রার্থীর নাম ঘোষণা করেন, বাকি ১১টি আসনে প্রার্থীর নাম পরে ঘোষণা করা হবে বলে জানান।

জাতীয় পার্টির মনোনয়নপ্রাপ্তদের তালিকায় গাইবান্ধার পাঁচটি আসনে চূড়ান্ত প্রার্থীদের নামও ঘোষণা করা হয়। মনোনয়নপ্রাপ্তরা হলেন- গাইবান্ধ-১ (সুন্দরগঞ্জ) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, গাইবান্ধা-২ (সদর) আব্দুর রশিদ সরকার, গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) প্রকৌশলী মইনুর রাব্বী চৌধুরী রুমান, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) কাজী মশিউর রহমান এবং গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে আতাউর রহমান সরকার আতা।

ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী জাতীয় পার্টির রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও গাইবান্ধ-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য, আব্দুর রশিদ সরকার দলের গাইবান্ধা জেলা কমিটির আহবায়ক ও গাইবান্ধ-২ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য, প্রকৌশলী মইনুর রাব্বী চৌধুরী রুমান জাপা কেন্দ্রীয় কমিটির সদস্য ও গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরীর ছেলে, কাজী মশিউর রহমান জাপা কেন্দ্রীয় কমিটির সদস্য ও দলের গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক এবং আতাউর রহমান সরকার আতা জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও গাইবান্ধা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

নির্বাচনে ভোটের পরিবেশ সুষ্ঠু হলে এবং ভোটাররা ভোট দিতে কেন্দ্রে আসলে জাতীয় পার্টি জেলার পাঁচটি আসনেই জয়লাভ করবে বলে আশা প্রকাশ করেন জাতীয় পার্টি গাইবান্ধা জেলা কমিটির জেষ্ঠ্য সদস্য ও জাতীয় শ্রমিক পার্টি কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক রেজাউন্নবী রাজু

প্রসঙ্গত, পূর্ব ঘোষণা অনুযায়ী গত ২০ নভেম্বর থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করে জাতীয় পার্টি। ২৩ নভেম্বর ছিল ফরম বিক্রির শেষ দিন। পরে তা শুক্রবার (২৪ নভেম্বর) বিকাল পর্যন্ত বাড়ানো হয়। আগামী বছর ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ