পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

গাইবান্ধায় বাস-পিকআপ সংঘর্ষ, বিজিবি সদস্যসহ আহত ৮

নিজস্ব প্রতিবেদক, (পলাশবাড়ী) গাইবান্ধা:
গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাসের সঙ্গে নির্বাচনী দায়িত্বে থাকা বিজিবি বহনকারী একটি পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বিজিবির পাঁচ সদস্যসহ আটজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পলাশবাড়ী উপজেলার রাইসমিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জে আর পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস গাইবান্ধার দিকে যাচ্ছিল। পথে বাসটি রাইসমিল এলাকায় পৌঁছালে পলাশবাড়ীর দিকে আসা বিজিবি বহনকারী একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপটি ক্ষতিগ্রস্ত হয়। এ সময় আহত হয় পিকআপে থাকা বিজিবির পাঁচ সদস্যসহ আটজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ জানান, বাসের সঙ্গে সংঘর্ষে নির্বাচনের দায়িত্বে থাকা বিজিবি বহনকারী পিকআপে থাকা পাঁচ সদস্যসহ আটজন আহত হয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। একইসঙ্গে ক্ষতিগ্রস্ত বাস ও পিকআপটি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তিনি আহতদের পরিচয় জানাতে পারেননি।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ