পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

গাইবান্ধায় জেল হত্যা দিবস উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:

জেল হত্যা দিবস উপলক্ষে গাইবান্ধায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখা দিবসটি উপলক্ষে আজ শুক্রবার (০৩ নভেম্বর) বিকালে দলের জেলা কার্যালয়ে জাতীয় চারনেতা স্মরণে এ কর্মসূচির আয়োজন করে।

গাইবান্ধা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে এ আলোচনা সভায় বক্তব্য দেন, জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিনি।

হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, জাতিকে নেতৃত্বহীন করার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার ধারাবাহিকতায় ৩ নভেম্বর স্বাধীনতাবিরোধী চক্র কারাবন্দী অবস্থায় জাতীয় চারনেতাকে নির্মমভাবে হত্যা করেছিল। ঘাতকচক্রের উদ্দেশ্য ছিল আওয়ামী লীগের নাম চিরতরে মুছে দিয়ে বাঙালি জাতিকে নেতৃত্বশূন্য করে ফেলা। কিন্তু ঘাতকচক্রের সেই উদ্দেশ্য সফল হয়নি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্ব নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডলের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল ইসলাম আবু, শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, সাংগঠনিক সম্পাদক আমিনুজ্জামান রিংকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিদুল ইসলাম জামিল, জেলা আওয়ামী লীগ সদস্য ও গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক রুবেল, কৃষক লীগ জেলা সভাপতি দীপক কুমার পাল প্রমুখ। এসময় জেলা আওয়ামী লীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বাংলাদেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আলোচনা শেষে জাতীয় চারনেতার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ