পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

গাইবান্ধায় শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন শোভাযাত্রা করেছে আ’লীগ

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
বিএনপিসহ দেশবিরোধী অপশক্তির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে গাইবান্ধায় শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন শোভাযাত্রা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১১ টায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে শহরের ডিবি রোডে ১ নং রেলগেট এলাকার দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা জেলা শাখার সভাপতি আবু বকর সিদ্দিক ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মন্ডল।

বক্তারা বলেন, দেশের জনগণ বিএনপি নামক সন্ত্রাসী দলকে অনেক আগেই প্রত্যাখ্যান করেছে। বাংলাদেশের মানুষ যারা উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাস করে, তারা আর বিএনপিকে চায় না। তাই তারা গত ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেনি। দেশের জনগণের কল্যাণে একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করেছেন এবং করে চলেছেন।

উন্নয়ন শোভাযাত্রা ও সমাবেশে অংশ নেন দলের জেলা সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যা হারুন বাবলু, শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, আমিনুর জামান রিংকুসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীরা।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ