পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
রবিবার, জুন ২৩, ২০২৪

গাইবান্ধা-৩ ও ৫ আসনে আ.লীগ এবং জাসদ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ ও ৫ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপন এবং জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সমর্থিত প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি দলীয় নেতাকর্মী-সমর্থকদের সাথে নিয়ে বুধবার (২৯ নভেম্বর) মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বেলা একটায় সাঘাটা-ফুলছড়ি উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে নির্বাচন কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন মাহমুদ হাসান রিপন। এ সময় নির্বাচন অফিসের সামনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। রিপন আওয়ামী লীগের মনোনয়নে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

অন্যদিকে গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনে জাসদের মনোনয়নে মশাল প্রতিক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন এসএম খাদেমুল ইসলাম খুদি। তিনি বুধবার দুপুরে জেলা রির্টানিং অফিসারের কার্যালয়ে এসে নির্বাচন কর্মকর্তার কাছে তার মনোনয়নপত্র জমা দেন।

জানতে চাইলে গাইবান্ধা জেলা নির্বাচন অফিসার মো. আবদুল মোত্তালিব মনোনয়নপত্র দাখিলের বিষয়টি নিশ্চিত করে বলেন, গাইবান্ধার পাঁচটি আসনে অবাধ ও সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জেলার চারটি পৌরসভাসহ সাত উপজেলার ৮১টি ইউনিয়নে ৬৪৬ টি ভোট কেন্দ্র স্থাপন করা হয়েছে। এই পাঁচ আসনে মোট ভোটার ২০ লাখ ৫২ হাজার ৬৯৮ জন। এরমধ্যে ১০ লাখ ১১ হাজার ৫৬৮ জন পুরুষ ভোটার এবং ১০ লাখ ৪১ হাজার ১০৯ জন নারী ভোটার রয়েছেন।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ