পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

গাইবান্ধা-৫ : নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সাঘাটা (গাইবান্ধা):
ভোটের চার দিন আগে জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আতাউর রহমান সরকার। তিনি দলটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাঘাটা উপজেলার আহ্বায়ক।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

লাঙ্গল প্রতীকের প্রার্থী আতাউর রহমান সরকার তার নির্বাচনী এলাকায় পোস্টার ও ব্যানারও সাঁটিয়েছিলেন। কিন্তু ভোটের আগমুহূর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন তিনি।

আতাউর রহমান সরকার বলেন, নির্বাচনী ক্যাম্প আগুনে পোড়ানো, কর্মীদের মোটরসাইকেল ভাঙচুর, প্রশাসনের অসহযোগিতা, কর্মীদের মারপিট, হুমকি এবং সামগ্রিক রাজনৈতিক পরিস্থিতির কারণে সরে দাঁড়িয়েছি। আমার সরে দাঁড়ানোর বিষয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গেও কোনো আলোচনা হয়নি। মূলত এই অস্থিতিশীল পরিবেশে নির্বাচন করা সম্ভব হচ্ছে না, যার কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

গাইবান্ধা-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ হাসান রিপন, স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীসহ মোট চারজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় মাঠে রয়েছেন।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ