পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

গোবিন্দগঞ্জে ট্রেনে কাটা পড়ে স্টেশন মাস্টারের মৃত্যু

ছয় দফা নিউজ ডেস্ক:

গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ রেল স্টেশনে চলতি ট্রেনে ওঠার সময় পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে মারা গেলেন স্টেশন মাস্টার। আজ মঙ্গলবার (৭ নভম্বর) সকাল ১১টায় উপজেলার মহিমাগঞ্জ রেল স্টেশনে এ দুর্ঘটনার শিকার হন স্টেশন মাস্টার মো: আব্দুস সোবহান আকন্দ। অবসর গ্রহণের পর তিনি চুক্তিভিত্তিক স্টেশন মাস্টার হিসেবে মহিমাগঞ্জ রেল স্টেশন কর্মরত ছিলেন। বগুড়ার শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টায় তিনি মারা যান।

মহিমাগঞ্জ রেল স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার সোহাগ খান জানান, ডিউটি শেষ করে স্টেশন মাস্টার আব্দুস সোবহান তার গাইবান্ধা শহরের বাসায় যাওয়ার জন্য বুড়িমারীগামী আন্ত:নগর ৭১৩ আপ করতোয়া এক্সপ্রেস ট্রেনে উঠছিলেন। ট্রেনটি ছেড় দিলে চলতি ট্রেনে উঠতে গিয়ে পা ফসকে তিনি প্লাটফরমের নিচে পড়ে যান। তখন ট্রেনের চাকায় পিষ্ট হয়ে তার ডান হাত ও ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠানা হয়। পরে উনত চিকিৎসার জন্য মুমূর্ষু অবস্থায় তাকে বগুড়ায় নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তিনি মারা যান।

বগুড়া শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই মো: ইউসুফ আলী জানান, মুমূর্ষু অবস্থায় ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা দেড়টার দিকে তার মত্যু হয়।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ