পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

গোবিন্দগঞ্জে আ.লীগের হরতালবিরোধী শান্তি সমাবেশ ও মোটরসাইকেল শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক, (গোবিন্দগঞ্জ) গাইবান্ধা:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে শান্তি সমাবেশ ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

হরতালের নামে বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য ও হত্যা-নাশকতা-সহিংতার প্রতিবাদে রোববার (২৯ অক্টোবর) বিকেলে গোবিন্দগঞ্জ থানা মোড়ে শান্তি সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। সমাবেশে আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানের সভাপতিত্বে এবং সহযোগি অধ্যাপক ফিরোজ খান নুন্নুর সঞ্চালনায় অনুষ্ঠিত শান্তি সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু, উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুকু, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য খন্দকার জাহাঙ্গীর আলম, সাংগঠানিক সম্পাদক আব্দুল হান্নান আজাদ, আওয়ামীলীগ নেতা নুর আলম সিদ্দিক প্রমুখ।

শান্তি সমাবেশ শেষে একটি হরতালবিরোধী প্রতিবাদ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

অপরদিকে একই দিন বিকেলে গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য মুকিতুর রহমান রাফির নেতৃত্বে পৌর শহরে একটি হরতালবিরোধী মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ