পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

গুপ্তধন ভেবে বোতল কাটার চেষ্টা, বিস্ফোরণে আহত ৪

ছয় দফা নিউজ ডেস্ক:
গাইবান্ধার সুন্দরগঞ্জে বোতল সাদৃশ্য বস্তু দা দিয়ে কাটাতে গিয়ে বিস্ফোরণে একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৮ নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার বেলকা ইউনিয়নের জিগাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, জিগাবাড়ি গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে আব্দুল হাকিম ভুট্টু (৩৯), তার স্ত্রী পারভীন বেগম (৩৩), বড় ছেলে মারুফ মিয়া (২০) ও ছোট ছেলে রিপন মিয়া (১৭)।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, বেশ কিছুদিন আগে সুন্দরগঞ্জের তিস্তা নদীতে ভেসে আসা একটি বোতল সাদৃশ্য বস্তু বাড়িতে নিয়ে আসেন আব্দুল হাকিম ভুট্টু। পরে সেটিকে গুপ্তধন ভেবে একাধিকবার খোলার চেষ্টা করে ব্যর্থ হয়। বিকেলে ওই বোতল সাদৃশ্য বস্তুতে দা দিয়ে আঘাত করলে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ওই পরিবারের চারজন দগ্ধ হয়ে গুরুতর আহত হয়। আহতদের প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। পরে সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে এটিকে বিস্ফোরক জাতীয় দ্রব্য বলে মনে করা হচ্ছে। ধারণা করা হচ্ছে ভারতের ভয়াবহ বন্যায় তিস্তা নদীতে এই বিস্ফোরক দ্রব্যটি ভেসে এসেছে।

তথ্যসূত্রঃঢাকা পোষ্ট

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ