পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

গাইবান্ধায় মোটরসাইকেল দুর্ঘটনা ও ট্রেনের ধাক্কায় নারীসহ দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, (গোবিন্দগঞ্জ) গাইবান্ধা:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে মোটরসাইকেল দুুর্র্ঘটনা ও ট্রেনের ধাক্কায় নারীসহ দুইজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের রাজা মিয়ার পুত্র আরাফাত সানি (২২) মোটরসাইকেল দুর্র্ঘটনায় ও ট্রেনের ধাক্কায় নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, গত সোমবার রাত ১১টায় আরাফাত সানি দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মহিমাগঞ্জ বাজারের সোনারপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে রাতেই বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে মারা যায়।

অপরদিকে মঙ্গলবার মহিমাগঞ্জ রেলস্টেশনের দক্ষিণে উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা নামক স্থানে ট্রেনের ধাক্কায় রেললাইনে কাটা পড়ে ছিন্নভিন্ন অবস্থায় পড়ে থাকা এক অজ্ঞাতনামা নারীর মরদেহ উদ্ধার করেছে বোনারপাড়া জিআরপি থানা পুলিশ।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ দুর্র্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আরাফাত সানির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বোনারপাড়া জিআরপি থানার এসআই আইনুল হক জানান, ট্রেনের চাকায় কেটে দেহের বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে যাওয়া নারীর নাম পরিচয় সনাক্ত করা কঠিন। তবে মরদেহের সকল অংশ উদ্ধার করে পরিচয় সনাক্তের চেষ্টা করা হচ্ছে।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ