পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

গাইবান্ধায় বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তির চেক বিতরন

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
গাইবান্ধায় যুব ও ক্রীড়া মন্ত্রনালয়াধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ক্রীড়া অফিসার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল আউয়াল।

অনুষ্ঠানে জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আল ওয়াজিউর রহমান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. খোরশেদ আলম, গাইবান্ধা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবেদুর রহমান স্বপন, কৃষকলীগের জেলা সাধারণ সম্পাদক দীপক কুমার পালসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ক্লাব ও সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় প্রতি বছর ক্রীড়াক্ষেত্রে সর্বোচ্চ বাজেট বরাদ্দ দেয়া হচ্ছে। বর্তমান সরকার খেলাধূলার উন্নয়নে কাজ করার ফলে শিশু ও কিশোররা খেলাধূলায় সফলতা অর্জন করেছে।

অনুষ্ঠানে গাইবান্ধায় খেলাধূলায় অবদান রাখার জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন ক্রীড়া শিক্ষাবৃত্তি হিসেবে ১৪ জন খেলোয়াড়ের মাঝে অনুদান হিসেবে ২ লাখ ৪০ হাজার টাকার চেক বিতরন করা হয়।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ