পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

আগুন সন্ত্রাস-পুলিশ হত্যা ও সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে গাইবান্ধায় যুবজোটের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, গাইবান্ধা:
শান্তিপূর্ণ সমাবেশের নামে পুলিশ হত্যা, সাংবাদিক নির্যাতনসহ সম্প্রতি বিএনপি-জামায়াত অবরোধের নামে আগুন সন্ত্রাস ও নির্বাচন বানচালের দেশী-বিদেশী ষড়যন্ত্রের প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জাতীয় যুবজোট।

শনিবার (১১ নভেম্বর) শহরের ২নং রেলগেট এলাকার শহিদ রোস্তম আলী সড়কে জেলা জাসদ কার্যালয়ের সামনে প্রতিবিাদ সভা করে জাতীয় যুবজোট। প্রতিবাদ সভা শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন, জেলা জাসদ সভাপতি গোলাম মারুফ মনা, সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, শ্রমিক জোট জেলা সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বাবু, জাতীয় যুবজোট জেলা সভাপতি সুজন প্রসাদ, সহ-সভাপতি আনোয়ার পারভেজ, যুবজোট নেতা মামুনুর রশিদ রুবেল, দুর্লভ প্রধান, রফিকুল ইসলাম মিলন, শাহাদত হোসেন সবুজ, শফিজল হোসেন, সিদ্দিক হোসেন, জাসদ ছাত্রলীগ কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা রোকনুদৌলা, ফিরোজ কবির রানা প্রমুখ।

সভায় বক্তরা বলেন- অবরোধের নামে বিএনপি-জামায়াত কর্তৃক দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করা হলে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের অপচেষ্টা করা হলে যুবজোট রাজপথে থেকে তা মোকাবেলা করবে। তারা পুলিশ হত্যা, সাংবাদিক নির্যাতন, জামায়াত-বিএনপির আগুন সন্ত্রাস, হরতাল অবরোধ ও দেশী-বিদেশী ষড়যন্ত্রের প্রতিবাদ জানান।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ