পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
রবিবার, জুন ২৩, ২০২৪

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে নৌকা পেতে মুখোমুখি ননদ-ভাবী!

নিজস্ব প্রতিবেদক, (সুন্দরগঞ্জ) গাইবান্ধা:
গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে লড়াইয়ে নেমেছেন ননদ-ভাবি। তারা হলেন- দুর্বত্তদের গুলিতে নিহত এ আসনের প্রয়াত সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস আফরুজা রাবী এবং লিটনের স্ত্রী ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি। তারা দুজনই দলের মনোনয়নপ্রত্যাশী হওয়ায় নেতাকর্মীরাসহ স্বজনরা বিভক্ত হয়ে পড়েছেন।

এ আসনে ননদ-ভাবী ছাড়াও ক্ষমতাসীন দল আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়ে আরও ৮ জন দলের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। এখন নৌকার অপেক্ষায় রয়েছেন ননদ-ভাবিসহ এই দশ মনোনয়নপ্রত্যাশী। কে পাচ্ছেন নৌকা, এনিয়ে এলাকায় জল্পনা-কল্পনার শেষ নেই।

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে এবার নৌকার বৈঠা ধরতে ১০ জন দলের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। তারা হলেন- সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও প্রয়াত সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটনের বোন মিসেস আফরুজা বারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দা মাসুদা খাজা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও প্রয়াত সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটনের স্ত্রী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতি, বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফুল ইসলাম রঞ্জু, উপাধ্যক্ষ মো. আব্দুল হান্নান সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মেহেদী মোস্তফা মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আখতারুজ্জামান আকন্দ শাকিল, জেলা পরিষদ সদস্য মো. এমদাদুল হক নাদিম এবং মো. মতিউর রহমান সালু।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আসন্ন সংসদ নির্বাচনে উপজেলার ১১৪টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৯৩ হাজার ৪৪ জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ৯৯ হাজার ১৩০ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৯৩ হাজার ৯১৪ জন। তুলনামুলকভাবে নারী ভোটারের সংখ্যা বেশি।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ