পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

রাহুল গ্রুপের ২৫ বছর পূর্তি

ছয় দফা নিউজ ডেস্ক: বগুড়ায় শুক্রবার রাতে শহরের হোটেল নাজ গার্ডেনের হলরুমে জমকালো আয়োজনে উত্তরবঙ্গের স্বনামধন্য ভোগ্যপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান রাহুল গ্রুপের ২৫ বছর পূর্তি উদযাপিত হয়েছে। একই সাথে উন্মোচন করা হয়েছে রাহুল গ্রুপের নতুন লোগো।
প্রধান অতিথি হিসেবে ২৫ বছর পূর্তির কেক কর্তন করেন বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান মিলন সিআইপি এবং ডিজিটাল পদ্ধতিতে রাহুল গ্রুপের নতুন লোগো উন্মোচন করেন গ্রুপের চেয়ারম্যান রনজিৎ কুমার পালিত ও ব্যবস্থাপনা পরিচালক জি সি পালিত শংকর। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামলী ফুড প্রোডাক্টের চেয়ারম্যান হাবিবুল হক দুলাল, রাহুল গ্রুপের পরিচালক রাহুল পালিতসহ বগুড়ার বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ। এছাড়াও অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন রাহুল গ্রুপের হেড অফিস, ফ্যাক্টরি অফিস, এমআইএস, সেলস এবং মার্কেটিং এর ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীসহ বিক্রয় প্রতিনিধিগণ। অনুষ্ঠানে উপস্থিত অতিথি এবং সুধীবৃন্দ রাহুল গ্রুপের পণ্য বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে পৌঁছানোর লক্ষ্যে নিরলসভাবে কাজ করার দিক নির্দেশনা দেন। অনুষ্ঠানে বিক্রয় প্রতিনিধিগণ অবিরাম কাজ করার দৃঢ় শপথ গ্রহণ করেন।
এর পূর্বে একই দিনে সকালে কোম্পানীর সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বগুড়ার মমতাজ উদ্দিন ফুটবল স্টেডিয়ামে রাহুল গ্রুপ কর্পোরেট ফুটবল লীগ-২০২৩ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় রাহুল গ্রুপের কর্মকর্তাগণ ৮টি দলে ভাগ হয়ে অংশগ্রহন করেন। ফাইনাল খেলায় টিম খুলনা ২-০ গোলে টিম সিরাজগঞ্জকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ