পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

বিএনপিকে ক্ষমা চাইতে বললেন পররাষ্ট্রমন্ত্রী

ছয় দফা নিউজ ডেস্ক:

বিএনপিকে প্রকাশ্যে জনগণের কাছে ক্ষমা চেয়ে দোষীদের দল থেকে বহিষ্কারের আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। শনিবার সকালে নগরীর আম্বরখানায় ইউনিমার্ট কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে এ আহ্বান জানান মন্ত্রী।
এ সময় ড. একে আব্দুল মোমেন বলেন, বিএনপি আন্দোলনের নামে মিথ্যাচারের রাজনীতি শুরু করেছে। ২৮ অক্টোবর শান্তিপূর্ণ সমাবেশের কথা বলে, তারা পুলিশ হত্যা, সাংবাদিক নির্যাতন, বিচারকের বাসায় হামলা ও হাসপাতালে আগুন দিয়েছে। এর জন্য জনগণের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়ে দোষীদের দল থেকে বহিষ্কার করা উচিত। একই সঙ্গে বিএনপির নেতাদের প্রতি সন্ত্রাস ও মিথ্যাচারের পথ ছেড়ে নির্বাচনে আসার আহ্বান জানিয়েছেন তিনি।
ইউনাইটেড গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ও জনপ্রিয় প্রিমিয়াম সুপারস্টোর ইউনিমার্ট সম্প্রতি সিলেটের আম্বরখানা পয়েন্টে এর ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। এটি ঢাকার বাইরে তাদের প্রথম আউটলেট। এ আউটলেটে ইউনিমার্ট, শেফ’স টেবিল, ক্রিস্প, ইনডালজ ও ফার্মেসি চেইন ওয়েলবিয়িংসহ গ্রুপের সব ব্র্যান্ডগুলো এক ছাদের নিচে থাকবে।
আউটলেট উদ্বোধনকালে উপস্থিত ছিলেন ইউনাইটেড গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মঈনউদ্দিন হাসান রশীদ, ইউনিমার্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মুরতজা জামান।

তথ্যসূত্রঃযুগান্তর অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ