পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

উৎসবমুখর নির্বাচন চান সাকিব

ছয় দফা নিউজ ডেস্ক: ক্রিকেটার সাকিব আল হাসান সবার কাছে প্রিয় মুখ। ক্রিকেটীয় সত্তা ছাপিয়ে সাকিব যুক্ত আছেন ব্যবসা, শেয়ার বাজার, বিজ্ঞাপনসহ আরও বহু কিছুতে। এবার বিশ্বসেরা অলরাউন্ডারের নামের সঙ্গে যুক্ত হয়েছে নতুন নাম—রাজনীতিবিদ!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে লড়বেন সাকিব আল হাসান । দল থেকে নৌকার প্রতীকও পেয়ে গেছেন তিনি। ব্যস্ত সময় কাটাচ্ছেন নিজ এলাকায়। মাগুরার জনগনের সঙ্গে মিলেমিশে অপেক্ষায় আছেন ভোটের লড়াইয়ের।

বাংলাদেশ অধিনায়ক কয়েকদিন ধরে নিজ এলাকায় প্রচার চালাচ্ছেন। এই কয়েকদিনে তাঁর বিশ্বাস জেগেছে যে—এলাকার মানুষ শতভাগ তাকে চান। এবার সেটা ভোটের মাধ্যমে প্রমাণ করার অপেক্ষায় দেশসেরা ক্রিকেটার।

এখানে মূল চ্যালেঞ্জ হিসেবে দেখছেন ভোটারদের উপস্থিতিতির বিষয়টিকে। তিনি চান, ভোটাররা কেন্দ্রে আসুক। যাকে ইচ্ছা তাকেই ভোট দিক। তবুও কেন্দ্রে আসুক। সবমিলিয়ে তাঁর প্রত্যাশা—একটি উৎসবমুখর নির্বাচনের।

দীর্ঘমেয়াদী চিন্তা মাথায় রেখেই নির্বাচনে নাম লিখিয়েছেন সাকিব। আগ্রহ হারিয়ে গেলে সরে যাওয়ার পাত্র তিনি নন। মাগুরার এই প্রতিনিধি একটি গণমাধ্যমকে জানিয়েছেন, লম্বা সময় থাকার কথা চিন্তা করেই নির্বাচনের লড়াইয়ে মাঠে নেমেছেন তিনি। তার ভিশন বড়। নির্বাচনের লড়াইয়ে টেকার পাশাপাশি মূল লক্ষ্য মানুষের পাশে দাঁড়ানো, মানুষের সেবা করা। রাজনীতিতেও নিজের পরিচয় করা।

ক্রিকেটার সাকিব দেশকে দুহাত ভরে দিয়েছেন। বাংলাদেশকে চিনিয়েছেন বিশ্ব দরবারে। এবার রাজনীতির মঞ্চে নিজের কথা রাখতে পারেন কি না সেটাই দেখার অপেক্ষা।

তথ্যসূত্রঃএনটিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ