পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

মনোনয়ন ফরম বিক্রিতে গেলবারের আয় ছাড়ালো আওয়ামী লীগ !

ছয় দফা নিউজ ডেস্ক: তৃতীয় দিনের মতো চলছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি। সোমবার (২০ নভেম্বর) সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। ফরম কিনতে কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে ভিড় করছেন মনোনয়ন প্রত্যাশীরা।
অভিনেতা থেকে শুরু করে ক্রিকেটার, নানা শ্রেণী-পেশার মানুষ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন তুলছেন। সশরীরে মনোনয়ন ফরম বিক্রির পাশাপাশি অনলাইনেও বিক্রি হচ্ছে।

তৃতীয় দিনে দুপুর ১টা পর্যন্ত ৩৩৫টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। এ নিয়ে এবারের নির্বাচনে মনোনয়ন বিক্রি করে এখন পর্যন্ত আওয়ামী লীগ যে আয় করেছে, তা গত নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির আয় এরইমধ্যে অতিক্রম করেছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলটি মনোনয়ন ফরম বিক্রি করেছিল ৪ হাজার ১শ’ ৭টি। সেবছর প্রতিটি মনোনয়নপত্র বিক্রি হয়েছিল ৩০ হাজার টাকা করে। সে হিসেবে সেবছর আওয়ামী লীগের আয় ছিল ১২ কোটি ৩২ লাখ ১০ হাজার টাকা।

এবছর নির্বাচন উপলক্ষে প্রতিটি মনোনয়ন ফরম বিক্রি হচ্ছে ৫০ হাজার টাকা করে। শনিবার থেকে শুরু হয়েছে দলটির মনোনয়ন ফরম বিক্রি। প্রথম দুই দিনে ফরম বিক্রি হয়েছে দুই হাজার ২শ’ ৭৬টি। সে হিসেবে এই দুই দিনে দলটির আয় ১১ কোটি ৩৮ লাখ টাকা। সোমবার প্রথম তিন ঘণ্টায় দলটির আয় ১ কোটি ৬৭ লাখ ৫০ হাজার টাকা।

এদিকে প্রথম ও দ্বিতীয় দিনে উঠানো মনোনয়ন জমা দিচ্ছেন অনেকে। আগামীকাল মঙ্গলবার(২১নভেম্বর) পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি হবে। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে ১০টি বুথ।

তথ্যসূত্রঃএখন টিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ