পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
রবিবার, জুন ২৩, ২০২৪

পুলিশে আসছে আরও রদবদল, ৬৫০ বদলিতে ইসির সম্মতি


ছয় দফা নিউজ ডেস্ক: পুলিশ প্রশাসনে আরও রদবদলে সম্মত হয়েছে নির্বাচন কমিশন (ইসি)। সে অনুযায়ী বদলি ও পদায়ন হবে এবার। যাদের বদলি ও পদায়নে ইসি সম্মত হয়েছে, তাদের মধ্যে আছে পুলিশের ‍উপপরিদর্শক (এসআই), সহকারী উপপরিদর্শক (এএসআই), সার্জেন্ট, কনস্টেবলও। সাড়ে ছয়শ পুলিশের বদলি ও পদায়নে সম্মতি দিয়ে ইসি একটি চিঠি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পাঠিয়েছে।

ইসি সূত্র বলছে, নির্বাচন কমিশনের উপসচিব মিজানুর স্বাক্ষরিত চিঠিটি আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবকে পাঠানো হয়েছে। চিঠিতে বদলি ও পদায়নের মধ্যে নিরস্ত্র পুলিশ পরিদর্শক ২৩ জন, টিএসআই একজন, এসআই নিরস্ত্র ১০, এসআই সশস্ত্র ৪৪, এসআই ২০, সার্জেন্ট একজন, নায়েক সাতজন, এএসআই নিরস্ত্র ১৩, পুলিশ কনস্টেবল ৫২৪ এবং রাজশাহী রেঞ্জের এসআই নিরস্ত্র সাতজন রয়েছেন।

এর আগে গত সোমবার (১১ ডিসেম্বর) দুই পুলিশ কমিশনার, দুই ডিআইজি ও ১০ জন পুলিশ সুপারকে (এসপি) বদলির প্রস্তাবে নির্বাচন কমিশনের (ইসি) আপত্তি নেই বলে এ সংক্রান্ত চিঠি জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবর পাঠানো হয়। দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠু করতে এসব রদবদল হচ্ছে বলে জানা গেছে।

তথ্যসূত্রঃএনটিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ