পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শুক্রবার, জুন ১৪, ২০২৪

রংপুরে বড় উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা

ছয় দফা নিউজ ডেস্ক:
উত্তরাঞ্চলের মঙ্গা মোকাবিলায় সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরে আরও বড় উন্নয়নের প্রতিশ্রুতি দিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। রংপুরের তারাগঞ্জে নৌকা প্রতীকের প্রার্থীর পথসভায় এসব কথা বলেন তিনি।
শীতের সকালে শেখ হাসিনার আগমন ঘিরে রংপুরের তারাগঞ্জের সরকারি কলেজ মাঠ ভরে যায় কানায় কানায়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কর্মী সমর্থক আর সাধারণ ভোটারের স্লোগানে মুখর হয় পুরো তারাগঞ্জ।

টানা তৃতীয় মেয়াদে দলের মনোনয়ন পাওয়া প্রার্থীর কাছে কর্মসংস্থান সৃষ্টি ও শিল্প প্রতিষ্ঠান নির্মাণের দাবি এলাকার ভোটারদের কন্ঠে। আর স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করার প্রত্যয় জানালেন সরকার দলীয় প্রার্থীরা।

শেখ হাসিনা সৈয়দপুর বিমানবন্দরে নেমে বেলা ১২টায় সভামঞ্চে পৌঁছান। কানায় কানায় পূর্ণ মাঠে বঙ্গবন্ধু তনয়া শুভেচ্ছা জানান হাত নেড়ে। এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানা, বেসরকারি বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানসহ কেন্দ্রীয় নেতারা।

পথসভায় যোগ দিয়ে গেল ১৫ বছরে উন্নয়নের কথা স্মরণ করিয়ে দেন আওয়ামী লীগ প্রধান। মঙ্গা মোকাবিলায় তার সরকারের গৃহীত পদক্ষেপ তুলে ধরে দেখান আরও বড় উন্নয়নের স্বপ্ন।

এসময় বদরগঞ্জ-তারাগঞ্জ নিয়ে গঠিত রংপুর-২ আসনের প্রার্থীর পক্ষে ভোট চান শেখ হাসিনা। বলেন, নৌকায় ভোট দিলে দেশ এগিয়ে যায়, জীবনমান উন্নত হয়।

এরপর মিঠাপুকুরে পথসভায় অংশ নেন আওয়ামী লীগ সভাপতি। নৌকাকে ভোট দেয়ার আহ্বান জানান আবারও।

রংপুরের ছয়টি আসনের চারটিতে নৌকা নিয়ে লড়ছেন সরকার দলীয় প্রার্থীরা। আর দুটি আসন ছেড়ে দেয়া হয়েছে জাতীয় পার্টিকে।

তথ্যসূত্রঃএখন টিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ