পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

মাহিয়া মাহি সিদ্ধান্ত বদলে আবারও ফিরছেন অভিনয়ে

ছয় দফা নিউজ ডেস্ক:
এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে রাজশাহী-১ আসন থেকে ট্রাক প্রতীকে নির্বাচন করেছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি সরকার। নির্বাচনী প্রচারণায় নেমে ভোটারদের কাছে ভোট চাইতে গিয়ে একের পর এক অঙ্গীকার করেছিলেন ‘অগ্নি’কন্যা। বিজয়ী হলে আর অভিনয় করবেন না বলেও জানিয়েছিলেন। শেষ পর্যন্ত ভোটে জিততে পারেননি মাহি।

রাজশাহী থেকে ঢাকায় ফিরেছেন কয়েক দিন হলো। বদল করেছেন সিদ্ধান্তও। গতকাল মাহি বলেন, ‘আমি নির্বাচিত হলে সংসদ অধিবেশন, এলাকার মানুষের পাশে থাকা, রাজনৈতিক কর্মসূচি—নানা বিষয়ে ব্যস্ত থাকতে হতো। তাই নির্বাচনী প্রচারণার সময় বলেছিলাম, নির্বাচিত হওয়ার পর অভিনয় ছেড়ে দেব।

আসলে অভিনয় করার সময়ই তো পেতাম না। এখন এলাকার মানুষের খোঁজ-খবর নেওয়া ছাড়া তেমন কাজ নেই। আমি আগের মতো সুখে-দুঃখে তাদের পাশে থাকতে চাই। তার জন্য সপ্তাহে এক-দুই দিনই যথেষ্ট।

বাকি দিন আর কী করব? ঠিক করেছি বাকি দিনগুলোতে শুটিং-ডাবিং-অভিনয় নিয়েই ব্যস্ত থাকব।’

মাহি অভিনয় করবেন—এ কথা জানার পর এরই মধ্যে নতুন চারটি ছবির প্রস্তাব পেয়েছেন। এখনো পাণ্ডুলিপি পড়ে শেষ করতে পারেননি। তবে একটি ছবির নির্মাতা মাহির খুব পছন্দের। আগেও তাঁর পরিচালনায় কয়েকটি ছবিতে অভিনয় করেছেন।

মাহি বলেন, ‘আমি ছবিটিতে অভিনয় করব এটা নিশ্চিত। তবে চুক্তিবদ্ধ হওয়ার পরই সব কিছু জানাতে চাই।’

মাহি অভিনীত ‘আনন্দ অশ্রু’ ছবিটি এখন মুক্তির প্রতীক্ষায় রয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান ও ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকও প্রচারণা শুরু করেছেন। মাহি বলেন, ‘আমিও প্রচারণার সঙ্গে যুক্ত হব। তার আগে মুক্তির তারিখটা জানতে হবে। ছবির গল্পটা আমার খুব প্রিয়। আমার আর সাইমন সাদিকের জুটিটা দর্শক বেশ পছন্দ করেন। আশা করছি, এবারও আমাদের ভালোবাসবেন।’

তথ্যসূত্রঃকালের কণ্ঠ

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ