পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
রবিবার, জুন ২৩, ২০২৪

মুক্তি পাচ্ছে জয়ার প্রথম বলিউড সিনেমা

ছয় দফা নিউজ ডেস্ক: হিন্দি সিনেমায় নাম লেখাচ্ছেন জয়া আহসান—খবরটি গত বছর প্রকাশ্যে এসেছিল। ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানিয়েছিল, ‘করক সিংহ’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করবেন বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় অভিনয় করবেন জয়া। সঙ্গে থাকবেন পঙ্কজ ত্রিপাঠি।
নতুন খবর হচ্ছে, এবার মুক্তি পেতে যাচ্ছে জয়ার এই সিনেমাটি। তবে কোনো প্রেক্ষাগৃহে নয়, ছবিটি মুক্তি আপবে ওটিটি মাধ্যমে। প্রকাশ্যে এসেছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভে চলতি বছরের শেষদিকে মুক্তি পাচ্ছে এটি।
পঙ্কজ এই ছবিতে চুক্তিবদ্ধ হন কয়েকটি কারণে। কারণগুলো উল্লেখ করে গত বছর শুটিংয়ের সময় তিনি বলেছিলেন, এই সিনেমায় যুক্ত হওয়ার পেছনে তিনটি কারণ আছে। প্রথমত, আমি ইদানিং অনেক স্ক্রিপ্ট পড়েছি, তবে এটা অন্যতম সেরা। দ্বিতীয়ত, অনিরুদ্ধ রায় চৌধুরীর মতো অসাধারণ নির্মাতার সঙ্গে কাজ করার ইচ্ছে আগে থেকেই ছিল। আর তৃতীয়ত, উইজ ফিল্ম একটি দারুণ প্রযোজনা প্রতিষ্ঠান।
প্রসঙ্গত, একটি ভেঙে যাওয়া পরিবারের গল্প নিয়ে এগিয়ে যাবে জয়ার হিন্দির সিনেমার গল্প। জয়া, পঙ্কজ, পার্বতীর সঙ্গে আরও থাকছেন ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সাঞ্জানা সাংভি।

তথ্যসূত্রঃআরটিভি অনলাইন

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ