পরীক্ষামূলক সম্প্রচার চলছে...
শনিবার, জুন ১৫, ২০২৪

ওয়েব সিরিজে চিত্রনায়িকা মৌসুমী

ছয় দফা নিউজ ডেস্ক:
‘কন্টাক বিয়ে’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করলেন চিত্রনায়িকা মৌসুমী। সাসপেন্স থ্রিলার গল্পে দেখা যাবে তাকে। মৌসুমির চরিত্র কে ঘিরেই রহস্যের ঘেরা পুরো ওয়েব সিরিজটি।

আমেরিকাতে পাড়ি জমানোর পর সেটেল হওয়ার জন্যে আমাদের দেশের মেয়েরা দুই বছরের কন্টাক বিয়ে করেন । তার পরের গল্পে উঠে আসবে পুরো বাংলাদেশ – আমেরিকার বাস্তব পরিস্থিতির দৃশ্যপট।

সিরিজটির কেন্দ্রীয় চরিত্রে তার সঙ্গে রয়েছেন হাসান জাহাঙ্গীর। অসহায় মানুষের সহায়তা করা – ওয়ার্ল্ড ওয়াইজ সংগঠন হিউম্যান রাইটস এর তত্ত্বাবধানে এস এ এস প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে এই ওয়েব সিরিজটি। অভিনয়ের পাশাপাশি গল্প এবং নির্মাণ হাসান জাহাঙ্গীরের।

সম্প্রতি চিত্রনায়িকা মৌসুমী আমেরিকাতে গিয়েছিলেন। সেখানে আগেই অবস্থান করছিলেন হাসান জাহাঙ্গীর। তখন শুটিং হয় এই ওয়েব সিরিজেন।

হাসান জাহাঙ্গীর সম্প্রতি আমেরিকাতে গোল্ডেন এইজ হোম কেয়ার এর বিজ্ঞাপন নির্মাণ করেছেন। এতে জাহাঙ্গীর অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা আবুল হায়াতের সঙ্গে। বৈশাখী টিভির দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ডিসটেন্স’ এবং এনটিভির ‘প্রবাসী পরিবার’ সিরিয়াল দুটিতে নিয়মিতভাবে অভিনয় করছেন এই অভিনেতা।

হাসান জাহাঙ্গীর দেশে ফিরেই সিনেমা নির্মাণের ঘোষণা দিবেন বলে জানিয়েছেন।

তথ্যসূত্রঃসময়ের আলো

আরো পড়ুন

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সর্বশেষ সংবাদসমূহ

বিশেষ সংবাদ